ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

প্রশাসনে সু-শাসন নিশ্চিত করতে দুর্নীতিবাজদের তালিকা প্রনয়নের দাবীতে জাসদের স্মারকলিপি

সংবাদ বিজ্ঞপ্তি ঃ ককসবাজার জেলা জাসদ নেতৃবৃন্দদের এক প্রতিনিধি দল সোমবার (১৬ মার্চ) সকালে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সাথে দেখা করে, প্রশাসনের এলএ শাখা সহ সর্বস্তরে সু-শাসন নিশ্চিত করণের জোর দাবি জানিয়ে আনুষ্ঠানিকভাবে একটি স্বারকলিপি প্রদান করেন।

জাসদ নেতৃবৃন্দরা জেলা প্রশাসক কে বলেন, আপনার এলএ শাখা সহ সরকারি বিভিন্ন কার্যালয়ে কক্সবাজারের কতিপয় নীতিভ্রষ্ট-সুবিধাভোগী, অবৈধ তদ্বিরবাজ ও দুর্নীতিবাজ তথাকথিত রাজনীতিবিদরা জেলা প্রশাসন থেকে নিজেরা প্রতিনিয়ত অবৈধ তদ্বির বানিজ্য করে সুযোগ সুবিধা নিচ্ছে আবার একই প্রশাসনিক সুবিধাভোগী ব্যক্তিরাই বাইরে এসে প্রশাসনিক দুর্নীতির বিরুদ্ধে কড়া ভাষায় কথা বলে দ্বৈত রাজনীতি করছে।

জাসদ নেতৃবৃন্দরা জেলা প্রশাসক কে এই সমস্ত অসৎ দুর্নীতিগ্রস্থ, অবৈধ প্রশাসনিক তদ্বিরবাজ টাউট ব্যক্তিদেরকে তদন্তপুর্বক চিহ্নিত করে তাদেরকে ককসবাজার জেলা প্রশাসনের বিভিন্ন শাখায় জরুরি ভিত্তিতে অবাঞ্চিত ঘোষনা করার অনুরোধ জানিয়েছেন।

জাসদ নেতৃবৃন্দরা জেলা প্রশাসক কে আরো বলেন, আপনার ইতিবাচক সকল কর্মকান্ডের আমরা অভিনন্দন জানাবো একই সাথে রাজপথে ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে ও আমরা আন্দোলন সংগ্রাম অব্যাহত রাখব। জেলা প্রশাসক মহোদয় উপস্থিত জাসদ নেতৃবৃন্দদেরকে বলেছেন এ ব্যপারে তিনি দ্রুত তদন্ত পুর্বক আইনী কার্যকর ব্যবস্থা গ্রহন করবেন এবং তিনি জাসদের এ ধরনের ব্যতিক্রমধর্মী উদ্যোগ এর জন্য আন্তরিক ধন্যবাদও জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা জাসদের সভাপতি জননেতা নইমুল হক চৌধুরী টুটুল, সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হোসাইন মাসু, সহ-সভাপতি অলক ভট্টাচার্য, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিক উদ্দিন চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট অনিল কান্তি বড়ুয়া, দপ্তর সম্পাদক অজিত কুমার দাশ হিমু, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা সভাপতি আবদুর রহমান প্রমুখ।

 

পাঠকের মতামত: